ভোট প্রদান উৎসাহে প্রচারপত্র বিতরণ উদ্বোধন করল আওয়ামী লীগ

জনগণকে ভোটাধিকার প্রয়োগে উৎসাহিত করতে প্রচারণামূলক প্রচারপত্র বিতরণ কার্যক্রম শুরু করেছে আওয়ামী লীগ। মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করে দলটির প্রচার ও প্রকাশনা উপ-কমিটি।

এসময় ওবায়দুল কাদের বলেন, “আওয়ামী লীগ জনগণের অধিকার ও অর্থনৈতিক মুক্তির জন্য নিরন্তর সংগ্রাম চালিয়ে যাচ্ছে। অপরদিকে দেশ বিরোধী শক্তি গোষ্ঠী লাগাতার ভাবে ষড়যন্ত্র করছে। তারা নির্বাচন বিরোধী অপতৎপরতায় লিপ্ত, নির্বাচন বিরোধী এই অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। আমাদের নির্বাচন প্রক্রিয়া স্বচ্ছ থাকার পরও এবং ভোটার উপস্থিতি সন্তোষজনক থাকার পরও একটি মহল অপপ্রচার চালিয়ে যাচ্ছে।”

এ সময় তিনি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ সহ আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে প্রচারপত্র তুলে দেন। নেতাকর্মীদের প্রচারপত্র সর্বস্তরের জনগণের কাছে পৌঁছে দিতে নির্দেশ দিয়েছেন ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, কৃষিবিদ আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, আফম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, সুজিত রায় নন্দী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় ও সহযোগী নেতৃবৃন্দ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*